ইউনিয়ন পরিষদ নির্বাচনেঃ রূপগঞ্জে আওয়ামীলীগের পাঁচ প্রার্থী তৃণমূলে বাছাই

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৮ PM, ০৫ অক্টোবর ২০২১
ইউনিয়ন পরিষদ নির্বাচনেঃ রূপগঞ্জে আওয়ামীলীগের পাঁচ প্রার্থী তৃণমূলে বাছাই

সোহরাব হোসেন সাজিদ, রূপগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহেদ আলী, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, ভোলাবো ইউনিয়ন পরিষদ নির্বাচনে এডভোকেট তায়েবুর রহমান ও ভুলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল ইসলামকে বাছাই করা হয়েছে।

গত ৪অক্টোবর সোমবার ও ৫অক্টোবর মঙ্গলবার রূপসী গাজী ভবনে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে চেয়ারম্যান পদে তৃণমূলের গোপন ভোটে তাদেরকে বাছাই করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালিব, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, তাবিবুল কাদির তমাল, আব্দুল মান্নান মুন্সী প্রমুখ।
রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, তৃণমূলের ভোটে বাছাইকৃত চেয়ারম্যান প্রার্থীর নাম দলীয় নেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে। তিনি যাকে মনোনীত করবেন সে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।

উল্লেখ আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে এ সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 

 37 total views,  1 views today

আপনার মতামত লিখুন :