গাজীপুরে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র তুলে দিল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৮ PM, ১৭ জানুয়ারী ২০২২

জাহিদ হাসান জিহাদ :

হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন। কনকনে ঠান্ডার হাত থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন শীত বস্ত্রের। আর সেই কথা ভেবেই অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি।
তিনি সোমবার বিকেলে তার নির্বাচনী এলাকার কাউলতিয়া সাংগঠনিক থানা, গাজীপুর সদর থানা ও গাছা থানা এলাকায় শীতার্তদের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেন।
উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—গাজীপুর মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আতাউল্লাহ মন্ডল, সহসভাপতি এড. ওয়াজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ডা: মীর মোজাফর হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শহীদ উল্লাহ, এস এম শামীম আহমেদ হাদী, মো: ফজলু মিয়া, আয়ুব রানা, হাজী আদম আলী, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সনঞ্জিত কুমার মল্লিক বাবু, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ, আওয়ামীলীগ নেতা মশিউর রহমান মশি, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, যুবলীগ নেতা রাসেদুজ্জামান জুয়েল মন্ডল, মো: ইসমাইল হোসেন, কৃষকলীগ নেতা মো: লিটন মোল্লা, শাহজালাল তরুণ, মনিরুজ্জামান লিটনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মন্ত্রী বলেন, খেটে খাওয়া ছিন্নমূল মানুষেরা বিভিন্ন জায়গায় অসহায়ের মতো শীতের কষ্টে দিনযাপন করছে। শীতবস্ত্রের অভাবে কষ্টে রাত কাটায় তারা। এই শীতে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাচ্ছে। তাই আমরা তাদের মাঝে শীত বস্ত্র দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করেছি। আর তাদের সেবায় আমাদের এই আয়োজন।
তিনি আরও বলেন, চলতি শীতে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তা ছাড়া এ সময়ে শীতজনিত প্রাদুর্ভাব যেমন—সর্দি—কাশি, হাঁপানিসহ নানা রোগে আক্রান্ত থাকে বেশির ভাগ মানুষ। তাই সরকারের পাশাপাশি অসহায় মানুষের চিকিৎসাসেবা প্রদানে বিত্তশালীদেরও এগিয়ে আসা উচিত বলে আমি মনে করছি।

 100 total views,  1 views today

আপনার মতামত লিখুন :