গাজীপুর থেকে ৫৮২৫ পিস ইয়াবা সহ ২জনকে আটক করেছে র‌্যাব-১

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৭ PM, ৩০ নভেম্বর ২০২১

 

মোঃ এনামুল হক গাজীপুর

গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন আমতলী কেরানীরটেক বস্তি থেকে ৫৮২৫( পাঁচ হাজার আটশত পচিশ) পিস ইয়াবাসহ‌ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানি,‌পোড়াবাড়ি ক্যাম্প,‌গাজীপুরের একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী জিএমপি গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন মরকুন পশ্চিম পাড়া সাকিনস্থ রানীর বাড়ির সামনে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ঘটনাস্থলে পৌছাইলে কতিপয় লােক র‌্যাবের উপস্থিতি দেখিয়া পালানাের চেষ্টার সময় টঙ্গী পূর্ব থানার আমতলী কেরানীর টেক মরকুন পশ্চিম পাড়ার মােঃ আলাউদ্দিনের স্ত্রী ১) সুমাইয়া আক্তার রানী (৪০) ও একই এলাকার ২) মােঃ কাইয়ুমের ছেলে মােঃ রাহুল (২১) গ্ৰেফতার করেন।

পালানাের কারণ জিজ্ঞাসা করিলে তাহারদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট থাকার কথা স্বীকার করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে ৫৮২৫ (পাঁচ হাজার আটশত পঁচিশ) পিচ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ৩ (তিন) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ আসামীদের জিজ্ঞাসাবাদে আরাে জানতে পারে যে, তাহারা দীর্ঘদিন যাবত টঙ্গী পূর্ব থানা এলাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় নিজ হেফাজতে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রাখে ও ক্রয় বিক্রয় করে ।

গ্ৰেফতাকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 164 total views,  1 views today

জাতীয় বিভাগের সব খবর.

আপনার মতামত লিখুন :