গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৮ PM, ১৭ মে ২০২২

জাহিদ হাসান জিহাদঃ

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুরের টঙ্গীতে র‍্যালি ও সমাবেশ করেছে গাজীপুর মহানগর যুবলীগ।

মঙ্গলবার সকালে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে টঙ্গীর নিউ মেঘনা টেক্সাইলের সামনে থেকে র‍্যালিটি বের হয়ে ঢাক ময়মনসিংহ মহাসড়ক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দুপুর ১২টার দিকে টঙ্গী সরকারি কলেজর সামনে সমাপ্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু, এস এম আলমগীর হোসেন,মহানগর যুবলীগের সদস্য ইকবাল হোসেন মাস্টার, কাইয়ুম সরকার,মহানগর যুবলীগ নেতা আমান উদ্দিন সরকার, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, বিল্লাল হোসেন মোল্লা
গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমিন সরকার, ইসমাইল হোসেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার,পুবাইল থানা যুবলীগ নেতা হালিম মন্ডল, আমিনুল ইসলাম মোল্লা, সদর মেট্রো থানা যুবলীগ নেতা সোহানুর রহমান সুবহান গাজীপুর মহানগর যুবলীগ নেতা এম এম সোহেল রানা প্রমুখ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মানবিক যুবলীগের ব্যানারে দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

 58 total views,  1 views today

আপনার মতামত লিখুন :