ছায়াসঙ্গী খুঁজছেন শেহনাজ


প্রকাশের সময় : ২৫/০৯/২০২১, ৭:৩৯ AM / ১০১
ছায়াসঙ্গী খুঁজছেন শেহনাজ
print news

বিনোদন ডেস্কঃ

২০২১-এর মতো ২০২২ সালও খুবই খারাপ কাটবে শেহনাজ গিলের। সম্প্রতি এক ইউটিউব শোতে সংখ্যাতত্ত্ববিদ নবনিধি ওয়াধা এমন সতর্কবাণী শুনিয়েছেন। তার দাবি, এতে শেহনাজের জীবন আর আগের মতো থাকবে না। কী করলে এ খারাপ সময়ের সঙ্গে লড়তে পারবেন ‘বিগ বস’ খ্যাত এ অভিনেত্রী?

সংখ্যাতত্ত্ববিদের পরামর্শ, এর জন্য সারাক্ষণের সঙ্গী চাই অভিনেত্রীর। এমন একজন, যে দিন-রাত শেহনাজের ‘ছায়া সঙ্গী’ হয়ে থাকবেন। এমনই খবর জানিয়েছে বলিউড সংবাদমাধ্যম। যদিও অভিনেত্রীকে কখনওই একা ছাড়ছে না তার পরিবার, বন্ধুরা। সিদ্ধার্থের পরিবারও পাশে আছেন তার।

২ সেপ্টেম্বর প্রথম বড় আঘাত পান শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যু তাকে অবসন্ন করে তুলেছিল। আচমকা ঝড়ে এলোমেলো তার সমস্ত পরিকল্পনা। জীবন নিয়ে আগাম দেখা স্বপ্নও খানখান। সময় সেই ক্ষতে প্রলেপ দিয়েছে। আগের থেকে মনকে অনেকটাই শক্ত করেছেন। কিন্তু বাস্তবে মন থেকে প্রয়াত প্রেমিক-অভিনেতা সিদ্ধার্থ শুক্লকে একেবারে মুছে ফেলতে পেরেছেন কি? নতুন বছরে নতুন করে ঝড় উঠলে পারবেন তো সেই ঝড় সামলাতে? খবর জেনে এমন প্রশ্নও ঘুরছে অনুরাগীদের মনে। এ কারণেই আপাতত সবার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শেহনাজ।

প্রায়ই তার সঙ্গে দেখা করে যাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্ল। মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়ার পর থেকেই তিনি অভিনেত্রীর পাশে রয়েছেন। শেহনাজ যাতে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরতে পারেন তার জন্য পাশে থেকেছেন তিনি। আগের মতো ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্যও মানসিক শক্তিও জুগিয়েছেন।