জাতীয় পার্টির জেলাওয়ারী সাংগঠনিক টিমের ঢাকা বিভাগীয় কমিটির সদস্য হলেন শেখ মোহাম্মদ মাসুদ

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২১ PM, ১২ সেপ্টেম্বর ২০২২

স্টাফ রিপোর্টারঃ  

জাতীয় পার্টির জেলাওয়ারী সাংগঠনিক টিমের ঢাকা বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে নির্বাহী সদস্য করা হয়েছে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, গাজীপুর মাহানগর জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ মাসুদ কে। রবিবার দলটির মহাসচিব মুজিবুর রহমান চুন্নু এমপির স্বাক্ষরিত এক অনুমতি পত্রের মাধ্যমে কমিটির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কমিটিতে গাজীপুর, গাজীপুর মহানগর ও মুন্সিগঞ্জের কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে আহ্বায়ক – সৈয়দ আবু হোসেন বাবলা এমপি কে। প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে শফিকুল সেন্টু, লিয়াকত হোসেন খোকা এমপি কে প্রেসিডেন্ট সদস্য ও অতিরিক্ত মহাসচিব করে ১৯সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।এতে গাজীপুর মহানগর জাতীয় পার্টি নেতাকর্মীরা কেন্দ্রীয় কমিটি নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এদিকে শেখ মোহাম্মদ মাসুদ কে জাতীয় পার্টির জেলাওয়ারী সাংগঠনিক টিমের ঢাকা বিভাগীয় কমিটি নির্বাহী সদস্য করা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সর্বস্তরের জনগণ।

কমিটিতে শেখ মোহাম্মদ মাসুদ রানা কে সদস্য করায়া তিনি বলেন,আমাকে যে দায়িত দেওয়া হয়েছে এই দায়িত্ব আমি আমার জীবনের শেষ রক্ত বিন্দু থাক পর্যন্ত সত্যতা ও নিষ্ঠার সাথে আমি এই দায়িত্ব পালন করবো। আমাকে এতো বড় গুরু দায়িত্ব অর্পণ করার জন্য আমি কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি তাদের নিদর্শন মোতাবেক সর্বোচ্চ চেষ্টা করবো গাজীপুরের জনগণের জন্য কাজ করবো।

 97 total views,  1 views today

আপনার মতামত লিখুন :