জাহাঙ্গীর আলম সিনিয়র কাউন্সিলর দের শত্রুর মনে করতো — ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ


প্রকাশের সময় : ০৯/১২/২০২১, ১১:০০ PM / ৫৭
জাহাঙ্গীর আলম সিনিয়র কাউন্সিলর দের শত্রুর মনে করতো — ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ
print news

মো.রবিউল ইসলাম,টঙ্গীঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে ৮হাজার কোটি টাকার বরাদ্দ মননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। কিন্তু এই টাকার সুষম বন্টন সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে করা হয়নি। যে খানে ড্রেন তৈরি ১০ বছর পরে করলেও নগরী কোন সমস্যা হতো না সেই সকল জায়গার কাজ সদ্য বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলম  শুরু করেছিলো। যোদি সেই টাকার সুষম বন্টন করা হতো তাহলে গাজীপুর সিটি কর্পোরেশন আরো দ্রুত আধুনিক নগরীতে পরিনত হতো। গাজীপুর সিটি কর্পোরেশনে সিনিয়র কাউন্সিলর দের মেয়র জাহাঙ্গীর আলম তার শত্রু মনে করতো। তাদের প্রতিনিয়তই অপমান অপদস্ত করতো।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের অঞ্চল ৩,গাছা পরিদর্শনে এসে এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম সিনিয়র কাউন্সিলর দের শত্রুর মনে কতো — ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণজাহাঙ্গীর আলম সিনিয়র কাউন্সিলর দের শত্রুর মনে কতো — ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ

তিনি আরও বলেন করোনা মহামারী কালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল অসহায় মানুষের জন্য উপহার সামগ্রী পাঠান তিনি সেখানে ও তার একক আধিপত্য বিস্তারের জন্য প্রধানমন্ত্রী উপহারসামগ্রীর জায়গায় নিজের নাম লিখে নিজের দেওয়া উপহার সামগ্রী বলে প্রতিদিন ওয়ার্ডের ৫০০ ব্যাক করে যোদি ওয়ার্ড কাউন্সিলরদের পাঠিয়ে থাকে তাহলে নিজের ছত্রছায়া জামত শিবিরের এজেন্টদের মাধ্যমে আরও ৫০০ ব্যাক তিনি পাঠাতো।ওই বিএনপি জামাতের এজেন্ট দের মধ্যেমেই তিনি গাজীপুর মহানগর আওয়ামীলীগকে দাবিয়ে রাখতো।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম,গাজীপুর সিটি কর্পোরেশন অঞ্চল ৩ টঙ্গী এর নির্বাহী কর্মকর্তা জহিরুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ, প্যানেলর মেয়র আব্দুল আলীম মোল্লা, এড. আয়শা আক্তার, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, নাসির উদ্দিন মোল্লা, কাজী আবুবক্কর সিদ্দিক, সাইফুল ইসলাম দুলাল, রফিকুল ইসলাম, মো: আমজাদ হোসেন, মো: আলমগীর হোসেন, যুবলীগ নেতা আমিন উদ্দিন সরকার, কৃষকলীগ নেতা লিটন মোল্লা, স্বেচ্ছাসেবকলীগ নেতা সফিকুল ইসলাম সফিক, মহিলা কাউন্সিলর রুহুন নেছা, পুষ্পা আক্তার মায়া, শিরিন আক্তার প্রমুখ।