টঙ্গীতে ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে মারধরের অভিযোগ

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৯ PM, ০৮ এপ্রিল ২০২২

মো.রবিউল ইসলাম,টঙ্গীঃ

মিমাংশার কথা বলে কাউন্সিলর কার্যালয়ে ডেকে এনে শারীরিক নির্যাতন ও জোর পূর্বক ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাওয়া গেছে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আমজাদ হোসেনের বিরুদ্ধে। এবিষয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

বুধবার (৬ এপ্রিল) গাজীপুর সিটি কর্পোরেশন ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ফারুক আহমদ জানান, আমার পারিবারিক একটি ঝামেলা কে কেন্দ্র করে কাউন্সিলর আমজাদ আমাকে তার অফিসে যেতে বলে। আমি তার অফিসে গেলে সে জোর পূর্বক আমাকে ষ্ট্যাম্পে স্বাক্ষর দিতে বলে। আমি কিছু না জেনে বুঝে ষ্ট্যাম্পে স্বাক্ষর দিতে অস্বীকার করায় সে আমাকে তার অফিসে আটক করে রাখার হুমকি দেন। তারপরও আমি রাজি না হওয়ায় সে আমাকে লাথি দিয়া মাটিতে ফেলে দেয় এবং তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এলোপাতাড়ি মারধর করে জোড় পূর্বক ভাবে আমার কাছ থেকে ষ্ট্যাম্পে স্বাক্ষর করায়। পরবর্তীতে আমার স্ত্রী স্থানীয় লোকজনের সহযোগিতায় আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

তিনি আরোও জানান, এমন সৈরাচার কাউন্সিলর আমাদের জীবন অতিষ্ঠ করে তুলেছে। নিজের স্বার্থ উদ্ধারের জন্য সে সব কিছু করতে পারে। এমন নিকৃষ্ট জনপ্রতিনিধির আমাদের দরকার নেই।

এবিষয়ে অভিযুক্ত কাউন্সিলর আমজাদ হোসেনের সাথে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ আলম জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 236 total views,  1 views today

আপনার মতামত লিখুন :