টঙ্গীতে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৩ PM, ০৫ জুন ২০২২

মো.রবিউল ইসলাম, টঙ্গী

গাজীপুরের টঙ্গীতে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গতকাল রোববার বিকাল তিনটায় কলেজগেট এলাকায় মহানগর বিএনপির আহবায়ক সালাহ উদ্দিন সরকারের বাড়ির সামনে এ অনুষ্ঠানের আয়োজন করেন টঙ্গী পুর্ব থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরাফত হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেদুল ইসলাম কিরণের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক সালাহ উদ্দিন সরকার। বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তানভির আহমেদ, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ হোসেন হাওলাদার, গাজীপুর মেট্রো থানা বিএনপির আহবায়ক ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান মিয়া হানু, গাছা থানার বিএনপির সভাপতি আসাদুর রহমান আসাদ, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাট, সাবেক কাউন্সিলর হাসিনা মমতাজ, মহানগর মহিলা দলের নেত্রী খাদিজা আক্তার বীনা ও মহিলা দলের নেত্রী হালিমা আক্তার সুমি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য কালে গাজীপুর মহানগর বিএনপি’র আহবায়ক সালাউদ্দিন সরকার বলেন, আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দেবেন এই মন্ত্রকে বাস্তবায়ন করতে চাইলে বিএনপি সরকারের কোন বিকল্প নেই।স্বৈরাচারী সরকার দেশে আধিপত্য বিস্তারের জন্য দেশে দুঃশাসনের রাজত্ব কায়েম করছে।

আরো বলেন, বিএনপি’র নেতা মাঠে থাকার অনুরোধ জানাচ্ছি, আন্দোলন লড়াই-সংগ্রামে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন-সংগ্রাম করার অনুরোধ করছি। আমরাও যদি আন্দোলন সংগ্রাম করে মাঠে টিকে থাকতে পারি তাহলেই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আর আন্দোলন-সংগ্রাম করতে গেলে মামলা হামলার শিকার হতে হবে যারা হামলার শিকার হবেন তাদের চিকিৎসার দায়ভার সংগঠন করবে এবং যারা মামলার শিকার হবেন তাদের এর মাধ্যমে মুক্ত করার দায়ভার সংগঠন বহন করবে।

 77 total views,  1 views today

আপনার মতামত লিখুন :