টঙ্গীতে বস্তি ঘরে অগ্নিকান্ড, আহত ৫ 


  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৫ PM, ২৫ ডিসেম্বর ২০২১

মো.রবিউল ইসলাম,টঙ্গীঃ

গাজীপুরের টঙ্গীতে বস্তি ঘরের অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার ২৫ ডিসেম্বর দিবাগত রাত আনুমানিক ৩টা দিকে মিলগেট চুড়ি ফ্যাক্টরি এলাকার ইসমাইল মিয়ার বসত ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। এসময় প্রায় ৩৫/৪০ ঘর পুড়ে যায়। এঘটনায় ৫জন দগ্ধ হয়েছে।

এদের মধ্যে একজনকে গুরুত্বর আহত অবস্থায় টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রত্যক্ষদর্শী ইসমাইল মিয়া জানায়, বসত ঘরের দরজা খুলে দেখি ভিতরের ঘরে আগুন জ্বলছে অল্প সময়ের মধ্যে আগুন আসে পাশের ঘরে ছড়িয়ে পড়ে এসময় আশেপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। এই অগ্নিকাণ্ড সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায় বলে জানান।

অপর প্রত্যক্ষদর্শী জাকির হোসেন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় এসময় শহীদ সুন্দর আলী রোডে অবৈধভাবে পার্কিং করা ট্রাক ও একটি শিল্প প্রতিষ্ঠানের পণ্যবাহী বেশকিছু লরি রাস্তায় যানজট সৃষ্টি করলে ফায়ার সার্ভিসের গাড়ি ভিতরে প্রবেশ করতে বিলম্ব হয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি

 196 total views,  1 views today

আপনার মতামত লিখুন :