গাজীপুর বাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা মোবারকবাদ

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৯ PM, ০২ এপ্রিল ২০২২

নিজেস্ব প্রতিবেদকঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আলহাজ্ব সাইফুল ইসলাম দুলাল ও তার সুযোগ সন্তান গাজীপুরের সকল সাধারণ জনগণদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন

তার রমজান উপলক্ষে জানান, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

আরও বলেন,রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা। তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। আমি মাহে রমজানে গাজীপুর মহানগরসহ সমগ্র বাংলাদেশের সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

 81 total views,  1 views today

আপনার মতামত লিখুন :