পুবাইলে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের উপ-শাখা কার্যালয়ের উদ্বোধন

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৪ PM, ১৫ সেপ্টেম্বর ২০২১

মো.রবিউল ইসলাম,টঙ্গী:

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড-এর ৪২৪তম উপ-শাখা হিসেবে পুবাইলের মিররে বাজার ফৌজিয়া সরকার কমার্শিয়াল কমপ্লেক্স একটি নতুন উপ-শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫সেপ্টেম্বর) সকালে গাজীপুর-৫আসনের সংসদ সদস্য ও মহিলা ও শিশু-বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উক্ত উপ-শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময়ে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট লেফটেন্যান্ট কর্নেল ফরহাদ সরকার ।

এতে আরও বক্তব্য দেন- গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজিজুর রহমান শিরীষ লতা হারবাল বিডির চেয়ারম্যান আইউব আলী ফাহিম, ফৌজিয়া সরকার কমার্শিয়াল কমপ্লেক্স কর্ণধার শাহ আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের রোল মডেল। এদেশের অর্থনীতি দ্রুত বর্ধনশীল। দেশের অগ্রগতিতে ব্যাংকিং খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে উল্লেখ করে তিনি বলেন, এনআরবি ব্যাংক এ অগ্রযাত্রায় উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে।

তিনি আরও বলেন, এই ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃতি অর্জন করবে। ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে গ্রাহকদের প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করতে সক্ষম হবে বলে আমি মনে করছি। পরিশেষে, এনআরবির ডিজিটাল ব্যাংকিং সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এসময়ে আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 58 total views,  2 views today

আপনার মতামত লিখুন :