পূবাইলে শ্রমিক লীগের থানা কমিটি গঠন, সভাপতি-মানিক,সম্পাদক-হযরত আলী মোল্লা

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৮ AM, ১৭ সেপ্টেম্বর ২০২২

নিজস্ব প্রতিবেদক,

গাজীপুরের পূবাইলে জাতীয় শ্রমিক লীগের নতুন থানা কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার মীর মাহমুদুর রহমান মানিক কে সভাপতি ও মো.হযরত আলী মোল্লা কে সাধরন সম্পাদক ঘোষনা করে গাজীপুর মহানগর শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান ,সৈয়দ আঃ জলিল,এম এ কাদের ,ইব্রাহিম খলিল (বিএ) এই কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছে শেখ ইকবাল, মো.মোস্তফা কামাল,মো.আবু সাইদ, মো.মনির হোসেন,মো.আনোয়ার হোসেন মনা,মো.ওবায়দুল হক। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে জসিম উদ্দিন,মোবারক সরদার। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জসীমউদ্দীন, মোবারক সরদার। নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে মো. খলিল, মো. আবু হানিফ। প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে মো.ইয়ার খান। দপ্তর সম্পাদক দায়িত্ব পেয়েছে মো. মফিজুল। অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো.আমজাদ হোসেন। ২০ সদস্যবিশিষ্ট এই নতুন কমিটিতে সদস্য হিসেবে আতাউর রহমান, নুরুল ইসলাম মাস্টার আজিজুল ইসলাম শেখ,শেখ জৈনন্দিন আহাম্মেদ, মমতা আবুল হোসেন দেওয়ান কে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলপর্যায়ের নেতাকর্মীরা।

পূবাইল থানা শ্রমিক লীগের নবগঠিত কমিটির সভাপতি মীর মাহমুদুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক মো.হযরত আলী মোল্লা বলেন,কাশিমপুর থানা শ্রমিক লীগ সদা সর্বদা অসহায় শ্রমিক দের পাশে দাড়াবে। শ্রমিক নির্যাতন, ন্যায্য অধিকার আদায় সহ শ্রমিকদের জীবন মান উন্নয়নে কাজ করবে।

 60 total views,  2 views today

আপনার মতামত লিখুন :