প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন কাজেও তাই করেন : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল


প্রকাশের সময় : ২৫/০৫/২০২২, ১১:০২ PM / ৫১
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন কাজেও তাই করেন : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল
print news

জাহিদ হাসান জিহাদঃ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, দেশে আজ উন্নয়ন জোয়ার বইছে। প্রধানমন্ত্রী যুগান্তকারী পদক্ষেপে বাংলাদেশ উন্নত দেশে রুপান্তরিত হতে যাচ্ছে। দেশে খাদ্যের সংকট নেই, বিদ্যুৎ ঘাটতি নেই, উন্নয়নের বাজেট ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন কাজেও তাই করেন।

বুধবার (২৫ মে) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের মাঠে আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন পদ্মা সেতু করবেন, তিনি করে দেখিয়েছেন। তিনি বলেছেন বাংলাদেশের মানুষ না খেয়ে থাকবে না। তিনি বলেছিলেন বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে, তাই হয়েছে। তাই বর্তমান আওয়ামী লীগ জনগণের প্রিয় সরকার হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।
তিনি আরও বলেন, চাঁদপুর জেলা সহ চাঁদপুরে ৭ টি উপজেলাতে স্টেডিয়াম হবে। সারাদেশে উপজেলাগুলোতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম হবে। এসব উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

খেলার পৃষ্ঠপোষকতায় ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় বনাম নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে। আবহাওয়া অনুকূলে না থাকায় ১৫ ওভার করে খেলা হয়। চ্যাম্পিয়ন হয়েছে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান কবির আহমেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও ছেঙ্গারচর পৌরসভার প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ প্রমুখ।