বাইশারীতে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের গণসংবর্ধনা ও যুব সমাবেশ অনুষ্ঠিত।

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৯ AM, ২৬ নভেম্বর ২০২১

মোহাম্মদ ইউনুছ বান্দরবান ২৫ নভেম্বর ২১ ইং
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের বিশাল গণসংবর্ধনা এবং আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে যুবসমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়
মাঠে অনুষ্ঠিত এ গণসংবর্না ও যুবসমাবেশের একই মঞ্চে পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান জলাল আহাম্মদ ও যুবলীগের সভাপতি আবুল কালাম।
এ দু’অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন,বান্দরবান যুবলীগ আহবায়ক ক্যালো মং মার্মা,যুগ্ন আহবায়ক ওমর ফারুক,জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা,উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন,যুবলীগ সাংগঠনিক সম্পাদক এন কে রাশেদ। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের সঞ্চালনায় স্থানীয় বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভায় প্রধান ও বিশেষ অতিথি ও সংবর্ধিতদের ক্রেষ্ট ও ফুলের মালা প্রদান করা হয়।
জবাবে নৌকা প্রর্তীক নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন,তিনি আজ সত্যিই গর্বিত এবং আনন্দিত। কেননা তিনি দ্বিতীয় বার চেয়ারম্যান হওয়া ছিলো খুবই কঠিন কাজ। কেননা নৌকার বিরুদ্ধে তৎক্ষালীন আওয়ামী লীগ সভাপতি
বিদ্রোহী প্রার্থী ছিলো। এ ছাড়া নানা প্রতিকূল পরিবেশে তিনি নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ জন্যে তিনি সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানান। এবং এলাকার সকলের কল্যাণ কামনা করেন। অনুষ্ঠান শেষে সন্ধ্যায় চট্টগ্রাম ও কক্সবাজারের নামকরা শিল্পদের নিয়ে সংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

সংবাদ প্রেরক-
মোঃ ইউনুছ
মোবাইল নং ০১৮১৫৩৩৫০১৩

 159 total views,  2 views today

আপনার মতামত লিখুন :