মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করায় কাউন্সিলরের বিরুদ্ধে অপপ্রচার

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৭ PM, ২৯ মে ২০২২

জাহিদ হাসান জিহাদঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ডের ৪ বারের সফল কাউন্সিলার নুরুল ইসলাম নুরু। শুধু সফল কাউন্সিলরই না তিনি,বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের সদস্য তিনি। খেলার মাঠে খেলোয়াড় দের যেমন শৃঙ্খলা বজায় রাখার চেষ্টায় তিনি মশগুল ঠিক তেমনি এলাকার তরুণ প্রজন্মকে মাদক মুক্ত রাখতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। তরুণ প্রজন্মেকে মাদক মুক্ত রাখতে তরুণদের খেলাধুলা ও বিভিন্ন সামাজিক কাজে জড়িত করছেন তিনি।আর এই চেষ্টা টাই কাল হয়ে দাঁড়াচ্ছে ওয়ার্ড কাউন্সিলরের।উদ্যমী ও কর্মঠ কাউন্সিলর মো.নুরুল ইসলাম নুরুর মাদকবিরোধী বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও বিভিন্ন সামাজ উন্নয়নমূল্যক কর্মকাণ্ডে হিংসানিতে হয় এই জনপ্রিয় কাউন্সিলরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম অপপ্রচার চালাচ্ছে কিছু চিহ্নিত মাদক কারবারি ও কুচক্রী মহল।

সামাজিক যোগাযোগ মাধ্যম এমন মিথ্যাচার প্রকাশ পাওয়া এলাকাবাসী মধ্যে দেখা দিয়েছে নিন্দার ঝড়। ভুঁইফোড় এসব পেইজ প্রোফাইল মালিকের বিরুদ্ধে গুজব সৃষ্টি করার জন এলাকাবাসী দাবি করেন তাদের আইন ব্যবস্থা গ্রহণের জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম অপপ্রচার ও গুজব সৃষ্টি করার বিষয়ে কাউন্সিলর নুরুল ইসলাম নুরু বলেন,অপপ্রচারকারীরা যতই অপপ্রচার চালাক না কেনো আমার এলাকায় মাদক কারবারি, সন্ত্রাসী বাহিনী, চাঁদাবাজ দের ঠাঁই হবে না।এই এলাকায় কোন অপরাধমূল্যক কর্মকাণ্ড সংগঠিত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে নেওয়া হবে কঠোর আইনি ব্যবস্থা।সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মান হানির লক্ষ্য যে অপপ্রচার চালাচ্ছে দুস্কৃতিকারীরা তাতে আমার মাদক সন্ত্রাস বিরোধী কর্মকান্ড থামিয়ে রাখা যাবে না। অপপ্রচারকারীদের মুখে কালিমা লেপন করে আমি আমার কর্মকাণ্ড চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

 387 total views,  1 views today

আপনার মতামত লিখুন :