রূপগঞ্জে সাবেক ইউপি সদস্যেরে বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Sazid ProdhanSazid Prodhan
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০১ PM, ৩০ মে ২০২২

সোহরাব হোসেন সাজিদ, স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধাারণ সম্পাদক আলহাজ¦ মোশারফ হোসেন ভুঁইয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল ৩০ মে সোমবার মানববন্ধন করা হয়েছে।

ঢাকা-ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের ইছাখালী এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং এলাকাবাসী এ মানববন্ধন করে। মানববন্ধন পূর্বক কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান। সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ মোয়াজ্জেম হোসেন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য ওমর ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, কায়েতপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা আক্তার, কায়েতপাড়া ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি শারমিন আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ষড়যন্ত্রমূলকভাবে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা আলহাজ¦ মোশারফ হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে মোশারফ হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের রূপসী ও ঢাকা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের ইছাখালী এলাকায় অবরোধ কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ গত ২৭ মে কায়েতপাড়া এলাকায় সৃষ্ট সংঘর্ষের ঘটনায় মোশারফ হোসেনকে আসামি করা হয়েছে।

 77 total views,  1 views today

আপনার মতামত লিখুন :