৫৫নং ওয়ার্ড কৃষকলীগের নতুন সাধারণ সম্পাদকের দায়িত্ব পেল মিস্টার সরকার

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৪ PM, ২৪ এপ্রিল ২০২২

জাহিদ হাসান জিহাদঃ

গত ৮ই এপ্রিলে ৫৫ নং ওয়ার্ড কৃষকলীগের সাধারন সম্পাদক ইসমাঈল হাওলাদার কে সাংগঠনিক বিরোধী কর্মকাণ্ডের জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়। এর পর থেকেই গুন জন শুরু হয় কে হবে সাধারন সম্পাদক। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত শনিবার টঙ্গী পশ্চিম থানা কৃষকলীগের সভাপতি মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক নাজমুল হক জিহাদী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানা যায় ৫৫নং ওয়ার্ড কৃষকলীগের নতুন সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মিস্টার সরকার ।

দায়িত্বভার গ্রহণ করার বিষয়টি নিশ্চিত করে পশ্চিম থানার সভাপতি মোসলিম উদ্দিন বলেন,ইসমাঈল হাওলাদার দীর্ঘদিন যাবৎ সংগঠন বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত ছিল এই মর্মে একাধিক অভিযোগ আসে দলের সিনিয়র নেতৃবৃন্দ হাতে। অভিযোগগুলোর সত্যতা নিশ্চিত করতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাকে শোকজ পত্র পাঠানো হয়। তবে তিনি শোকজ পত্রের উত্তর না পাঠিয়ে উল্টো বার্তা বাহকের সাথে খারাপ ব্যবহার মারধরের হুমকিসহ দলের সিনিয়র নেতৃবৃন্দের নিয়ে বাজে মন্তব্য করেন। পরবর্তীতে একটি জরুরি সভায় তার বিরুদ্ধে আনীত অভিযোগ এবং শোকজ পত্র ছিড়ে সিনিয়র নেতৃবৃন্দ নিয়ে অপমানজনক মন্তব্য করা তাকে ওয়ার্ড কৃষকলীগের সাধারন সম্পাদক পথ থেকে বহিষ্কার করা হয়। ইসমাঈল হাওলাদারকে পরিষ্কার এরপর পদটি শূন্য হয়ে যাওয়ায় আরো একটি জরুরী সভা ডাকা হয় সভায় সবার সম্মতিক্রমে ৫৫ নং ওয়ার্ড কৃষক লীগের নতুন সাধারণ সম্পাদক হিসেবে মিস্টার সরকার কে দায়িত্বভার প্রদান করা হয়।

অপরদিকে স্বচ্ছ ব্যক্তি হিসেবে পরিচিত মিস্টার সরকারকে সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া সকল রাজনৈতিক সংগঠন আনন্দে উচ্ছ্বাসিত। নতুন সাধারণ  সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ায় দলের সকল নেতাকর্মীদের নিয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ ছোট ভাই মতিউর রহমান মতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটি ।

 49 total views,  1 views today

আপনার মতামত লিখুন :