দুই হতদরিদ্র ব্যাক্তি পেলো কাউন্সিলার পদপ্রার্থী মীর ওসমান গনি কাজলের রিক্সা উপহার

দৈনিক আজকের খবরদৈনিক আজকের খবর
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১১ PM, ২৮ এপ্রিল ২০২২

নিজস্বপ্রতিবেদকঃ

গাজীপুরের গাছা থানা এলাকায় কর্মসংস্থান সৃষ্টির লক্ষে ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মীর ওসমান গনি কাজলের পক্ষ থেকে রিকশা উপহার পেলো দুই হতদরিদ্র ব্যাক্তি। বুধবার বিকালে মীর ওসমান গনি কাজলের অফিস প্রাঙ্গণে গাছা থানাধীন কলমেরশ্বর ভুশির মিল এলাকার বাসিন্দা মনজুরুল রহমান বাদে ও একি থানাধীন সনিয়া গার্মেন্টস রোড পূর্ব কলমেশ্বর এলাকার বাসিন্দা আক্কাস মিয়ার তাদের দুজনের পরিবারের উপস্থিতিতে অটোরিকশা দুটি হস্তান্তর করা হয় ।

জানা যায়, এই পরিবার দু’টি দীর্ঘ দিন ধরেই গাছা থানা এলাকায় বসবাস করে আসছে। দু’জনেরি আর্থিক সংকট ও শারীরিক ভাবে অসুস্থ। শারীরিক অসুস্থতার কারণে তেমন কোন কাজেই করতে পারতেন না তারা ফলে খেয়ে না খেয়ে দিন কাটতো তাদের। বিষয়টি কাউন্সিলর পদপ্রার্থী নজরে আসলে তিনি তাদের ভাবে বেশ কয়েক বার সাহায্য সহযোগী করে আসছে। তবে সাহায্য সহযোগীতা নিতে তাদের ছিলো অগাত অনিহা। শারীরিক সমস্যা বিষয়টি মাথায় রেখে এবং কর্মসংস্থান করার লক্ষ্য এই দুই পরিবারে হাতে অটোরিকশা দুটি হস্তান্তর করা হয়। অটোরিকশা হস্তান্তর কালীন সময় দুই পরিবারি আবে আপ্লূত হয়ে পরে।

অটোরিকশা হস্তান্তর কালিন সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী  বলেন, তারা দু’জনেই শারীরিক ভাবে কিছু টা অসুস্থ। তাই তারা ভাড়ি কাজ তেমন করতে পার না। মনজুরুল রহমান ও আক্কাস মিয়ার যেহেতু অসুস্থ এবং তারা তেমন সাহায্য সহযোগী গ্রহণ করতে চায় না।তাই সহজ লোভ কাজ হিসেবে এবং পরিবারে সচ্ছলতা ফিরে আন্তে এই অটো রিকশাই তাদের আয় উপার্জনে এক মাত্র মাধ্যমে হবে।

 53 total views,  1 views today

আপনার মতামত লিখুন :