টঙ্গীতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার


প্রকাশের সময় : ২৫/০৫/২০২২, ৬:৩৪ PM / ১৬
টঙ্গীতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
print news

মো.রবিউল ইসলাম,টঙ্গীঃ

গাজীপুরের টঙ্গীতে ডাকাত দলের ৩ সদস্য কে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

বুধবার (২৫ মে) ভোর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো,শেরপুর জেলার শ্রীবর্দী থানার ফতেপুর গ্রামের মো. মিজান মিয়ার ছেলে মোঃমিলন (২০),টঙ্গী পশ্চিম থানাধীন হাজী মাজার বস্তির মৃত দিলীপ দাস সঞ্জিত দাস (২৪),টঙ্গী পূর্ব থানাধীন লেদু মোল্লা রোড, দিঘীরপাড়, দত্তপাড়া এলাকায় মৃত আফতাব মিয়ার ছেলে রশিদ (৩২)।গ্রেফতারকৃতদের কাছ থেকে ০৩ (তিন) টি ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মাজার বস্তি সংলগ্ন গণস্বাস্থ্য হাসপাতালের সামনে দুষ্কৃতিকারীরা ধারালো অস্রসহ ডাকাতির প্রস্তুতি নিতেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হই। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা টঙ্গী পশ্চিম ও টঙ্গী পূর্ব থানাসহ পাশ্ববর্তী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ ছিনতাই ও ডাকাতি করে আসছে। আসামীগণ একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার উপ পরিদর্শক এস এম মেহেদী হাসান জানান,

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম স্যারের দিকনির্দেশনায় মহাসড়ক সহ বিভিন্ন স্থানে ছিনতাইকারীদের দমন করতে প্রশাসন সর্বদা সোচ্চার ভূমিকা পালন করছে। গ্রেফকৃত আসামিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। ডাকাতির পূর্ব মূহুর্তে তাদের দেশিয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের ডাকাতি প্রস্তুতি মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।